ঢাকা, সোমবার, ১৩ মে, ২০২৪

সিরাজদিখানে ভাগিনাকে হত্যা করে অটোরিকশা ছিনতাই করে মামা

মুন্সীগঞ্জের সিরাজদিখানে অটো রিকশাচালক কোরআনে হাফেজ ভাগিনা মো. নেকবর হোসেনকে (২২) হত্যা করে অটোরিকশা ছিনতাই করেছে মামা মো. জাবেদ (৩৭)। ঘটনাটি ঘটেছে উপজেলার বালুচর ইউনিয়নের খাসকান্দি গ্রামে। নিহত নেকবর উপজেলার চরগুলগুলিয়া গ্রামের মৃত শাজাহান মিয়ার ছেলে। আসামি মামা একই গ্রামের মৃত আরাফাত আলীর ছেলে।


এ ক্লুলেস হত্যা মামলায় মামাসহ জরিত সহযোগী মো. রেজাউল (২৭) চরগুলগুলিয়া ভাড়া বাড়িতে থাকতো সে যশোর জেলার মনিরামপুর থানার কাঠালতলী গ্রামের মো. আলী আকবরের ছেলে।অটো রিক্সাটি ৩৫ হাজার টাকায় একই উপজেলার কৃষ্ণনগর গ্রামে মৃত নুর ইসলামের ছেলে মোঃ শাহজালাল এর নিকট বিক্রি করেছিল। এই তিনজন আসামীকে ২৪ ঘন্টার মধ্যে গ্রেপ্তার ও আলামত উদ্ধার করেছে পুলিশ।


বুধবার দুপুরে থানায় এক প্রেস ব্রিফিং এ তথ্য জানান ওসি মুজাহিদুল ইসলাম। এ সময় সাথে ছিলেন সহকারী পুলিশ সুপার সিরাজদিখান সার্কেল মোস্তাফিজুর রহমান রিফাত। প্রযুক্তি ব্যবহার করে পুলিশের একটি টিম তাদের গ্রেপ্তার করতে সক্ষম হয়। তাদের দেওয়া তথ্য মতে হত্যাকান্ডে ব্যবহৃত রসি ও অটোরিকশার খোলা বিভিন্ন অংশ উদ্ধার করা হয়।


পুলিশ আরো জানায় তার মামা মো. জাবেদ, সে তার আপন ভাগিনাকে অটো রিক্সা ছিনতাই করার উদ্দেশ্যে খুন করে। খুন করার সময় তাকে সহযোগিতা করে মো. রেজাউল। গাড়িটি কিনে নেয় মো. শাহজালাল। সিরাজদিখান থানায় একটি হত্যা মামলা রুজু হয়েছে।


আসামিদের আদালতে পাঠানোর প্রস্তুতি চলছে। উল্লেখ্য, গত ২ অক্টোবর সোমবার সকাল সাড়ে ছয়টার দিকে খাসকান্দি রেলওয়ে রাস্তা সংলগ্ন পানিতে ভাসমান অবস্থায় মৃতদেহটি পাওয়া যায়। সে সময় ময়না তদন্তের জন্য লাশ মুন্সীগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়। 

ads

Our Facebook Page